Slide show

Powered by Blogger.

ইউটিউব শর্টস কিভাবে ভাইরাল করব?

 

ইউটিউব শর্টস কিভাবে ভাইরাল করব?

ইউটিউব শর্টস একটি নতুন ফিচার যা ইউটিউবের মাধ্যমে কিছু সেকেন্ডের ভিডিও ক্লিপ শেয়ার করতে দেয়। শর্টস নতুন এবং আকর্ষণীয় হওয়ার কারণে এটি ভাইরাল হওয়ার সম্ভাবনা খুবই বেশি। শর্টস ভাইরাল করার জন্য কিছু টিপস হলো:

  1. আকর্ষণীয় কনটেন্ট তৈরি করুন: আপনার শর্টস আকর্ষণীয় এবং মজাদার হওয়া উচিত। ভিউয়ারের লক্ষ্য ধরে রাখুন এবং কিছু দিন সময় নেন তৎক্ষণায় ভালো কনটেন্ট তৈরি করার জন্য।
  2. সংক্ষিপ্ত এবং স্পষ্ট থাকুন: আপনার শর্টস সংক্ষিপ্ত হওয়া উচিত এবং একটি বিষয় স্পষ্টভাবে নির্দিষ্ট করতে হবে। ভিউয়ারের সময় মূল্যবান হওয়ার জন্য সংক্ষিপ্ততা এবং প্রাসঙ্গিকতা জরুরি।



ছাত্রাবস্থায় ঘরে বসে কিভাবে আয় করা যায়?

তীব্র ইচ্ছাশক্তি, ধৈর্য আর ঠান্ডা মেজাজ যদি আপনার থাকে তাহলে আপনি ছাত্রাবস্থায় খুব সহজে ঘরে বসে আয় করতে পারবেন। দরকার কেবল বুদ্ধি, চিন্তা, ক্রিয়েটিভিটি, ইংর...

 

আরও পড়ুন »




ফেসবুক অ্যাকাউন্টে "ব্লু ব্যাজ" পাওয়ার উপায় কী? আমি আমার ফেসবুক অ্যাকাউন্টের পাশে কিভাবে "ব্লু ব্যাজ" টিক মার্ক পেতে পারি?

জান্নাতুল ফেরদৌস (Jannatul Ferdous) • 12 মার্চ, 2021 এ উত্তর দেওয়া হয়েছে

ফেসবুক ব্লু ব্যাজ বা ব্লু টিক মার্ক যাই বলেননা কেন অবশ্যই এটা আমাদের নজর কাড়ে। যার ফলে এটা অনেক দামি আমাদের কাছে! তো যদি সবাইকেঔ এটা দিয়ে দেয়া হত তাহলে কি এ...

 

আরও পড়ুন

No comments: